শ্যুটিংয়ে গিয়ে করিনা পুত্রের সঙ্গে দৌড়ে হাঁপিয়ে গেলেন কিয়ারা

শ্যুটিংয়ে গিয়ে করিনা পুত্রের সঙ্গে দৌড়ে হাঁপিয়ে গেলেন কিয়ারা

নিজস্ব প্রতিবেদন: তৈমুরকে নিয়ে শ্যুটিং সেটে হাজির হয়েছিলেন করিনা। সেখানে গিয়ে বেবো তো তাঁর আগামী ছবি ‘গুড নিউজ’-এর শ্যুটিংয়ে ব্যস্ত হয়ে গেলেন। কিন্তু তৈমুর কী করল জানেন? মায়ের শ্যুটিং সেটে গিয়ে করিনার সহ-অভিনেত্রী অভিনেত্রী কিয়ারা আডবাণীর সঙ্গে খেলতে ব্যস্ত হয়ে গেল সে।

শ্যুটিংয়ের ফাঁকে ছোট্ট নবাবের সঙ্গে তালে তাল মিলিয়ে খেলতে ব্যস্ত হয়ে গেল সে। তৈমুরের সঙ্গে ছুটতে ছুটতে ক্লান্ত হয়ে গেলেন কিয়ারা। শ্যুটিং সেটে ছোট্ট টিমের সঙ্গে নিজের দৌড়ে বেড়ানোর ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। ক্যাপশানে লিখেছেন, ” শ্যুটিং সেটের আসল নায়ক।” টিমের পিছন পিছন তার ন্যানিকেও ঘুরে বেড়াতে দেখা গেল এদ

আজকাল বাড়িতেও ন্যানি এবং দেহরক্ষীদের নিজের পিছনে ছুটিয়ে ছুটিয়ে ক্লান্ত করে তোলে করিনা পুত্র। সে এতটাই ছটফটে যে তাকে সামলাতে সামলাতে ক্লান্ত হয়ে পড়েন সকলে। কখনও সে দৌড়াতে থাকে, কখনও আবার সুইমিং পুলের জলে নামতে যায়। আবার কখনও পাপারাৎজির ক্যামেরা দেখে দৌড়ে আসে সে। আবার কখনও বাবা ঘোড়ায় চড়ে ঘুরে বেড়াতে দেখা যায় ছোট্ট নবাবকে।

আরও পড়ুন-তৃতীয় হলিউড ছবির প্রিমিয়ারে গিয়ে বেসামাল প্রিয়াঙ্কা, দেখুন কী ঘটল…

বাড়িতে থাকলে তৈমুর সকলকে এতটাই নাজেহাল করে তোলে, তাই কি করিনা বাধ্য হয়েই তৈমুরকে শ্যুটিং সেটে নিয়ে গিয়েছিলেন? এমন প্রশ্নই করেছেন অনেক নেটিজেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *