স্বামীর গানে সাবেক প্রেমিকের সঙ্গে নাচলেন দীপিকা!

রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোনের রোমান্টিক জীবনের ইতিহাস কে না জানেন। গেল বছর বিয়ের পিঁড়িতে বসলেও সাবেক প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে এখনো বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে চলেছেন দীপিকা। দুজনেরই জীবনে নতুন সঙ্গী এসেছে। রণবীর সিংকে বিয়ে করেছেন দীপিকা। আর ‘ব্রহ্মাস্ত্র’ সহ-অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে প্রেম করছেন রণবীর।

সম্প্রতি একটি ইভেন্টে একসঙ্গে মঞ্চে দেখা যায় সাবেক প্রেমিকজুটি রণবীর-দীপিকাকে। স্বামী রণবীর সিং অভিনীত ব্লকবাস্টার ছবি ‘সিম্বা’র ‘আঁখ মারে’ গানের তালে সাবেক প্রেমিকের সঙ্গে নেচে মঞ্চ কাঁপান দীপিকা।

একটি ব্র্যান্ডের উদ্বোধনী অনুষ্ঠানে হাজির হন রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন। সেখানে উপস্থিত ছিলেন নির্মাতা-প্রযোজক করণ জোহর ও কমেডি কুইন ভারতী সিং। ওই অনুষ্ঠানে ছবি ও ভিডিও অন্তর্জালে ভাইরাল হয়েছে। কৌতুক করে অনুষ্ঠান মাতান ভারতী।

ভাইরাল ভিডিওতে দেখা যায়, রণবীর সিংয়ের ‘আঁখ মারে’ গানের তালে নাচছেন দীপিকা-রণবীর। তাঁদের সঙ্গে নাচেন করণ ও ভারতীও।

আরেকটি ভিডিওতে দেখা যায়, রণবীর কাপুরের কাছ থেকে চুমু গ্রহণ করছেন ভারতী সিং। এরপর দীপিকা পাড়ুকোনকে চুমু দেন ভারতী। এ ভিডিওটিও ভাইরাল হয়েছে।

শুধু তাই-ই নয়, অনুষ্ঠান শেষে আলিঙ্গন করেন রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন। চুমুও দেন। ভক্তদের সঙ্গে তাঁরা কিছুক্ষণ ঘনিষ্ঠ সময় কাটান। এ জুটির রসায়ন ভক্তরা খুব পছন্দ করেন। বড়পর্দায় ফের তাঁদের জুটি দেখতে চান। তাঁদের সর্বশেষ ‘তামাশা’ ছবিতে একসঙ্গে কাজ করতে দেখা গেছে।

সম্প্রতি একটি বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করেছেন রণবীর-দীপিকা। সেটি সাড়া ফেলেছে বলিমহলে।

রণবীর কাপুরকে আগামীতে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় দেখা যাবে। এতে আরো রয়েছেন আলিয়া ভাট ও অমিতাভ বচ্চন। ‘শমসেরা’ ছবিতেও দেখা যাবে তাঁকে।

অন্যদিকে, দীপিকা পাড়ুকোনকে সর্বশেষ সঞ্জয় লীলা বানসালির ‘পদ্মাবত’ সিনেমায় দেখা যায়। আগামীতে তাঁকে মেঘনা গুলজার পরিচালিত ‘ছপাক’ ছবিতে দেখা যাবে। এসিড সন্ত্রাসের শিকার লক্ষ্মী আগরওয়ালের জীবনের সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হচ্ছে এ ছবি। সূত্র : ইন্ডিয়া টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *