রুক্মিণীর জন্মদিনে দেবের অদ্ভুত বার্তা !

তাঁরা অনস্ক্রিন জুটি। অফস্ক্রিনেও তাদের সম্পর্ক এখন টলি মহলে সকলেই জানেন। তাঁরা অর্থাত্ দেব এবং রুক্মিণী। গতকাল ছিল রুক্মিণীর জন্মদিন। বান্ধবীর জন্মদিনে অদ্ভুত মেসেজ দিয়েছেন দেব।রুক্মিণী বরাবরই ফ্যামিলি পার্সন। সুতরাং জীবনের বিশেষ দিনটি তিনি পরিবারের সঙ্গেই সময় কাটিয়েছেন।

কেক কেটে সেলিব্রেট করেছেন। সঙ্গে ছিল আদরের ভাইঝি। আর এ সবের মধ্যেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন দেব।রুক্মিণীর কেক কাটার ছবি শেয়ার করেছেন দেব। ক্যাপশনে লিখেছেন, ‘ভগবান তোমায় আশীর্বাদ করুন। অনেক আনন্দ, শান্তি দিন আর একটু বুদ্ধি। হ্যাপিওয়ালা বার্থডে সুইটি।’

হঠাত্ বান্ধবীকে ‘বুদ্ধি’ দেওয়ার কথা বললেন কেন দেব? তা হলে কি রুক্মিণীর বুদ্ধি নেই বলে মনে করেন দেব? টলি মহলের একটা বড় অংশের মতে, এ নিছকই দেবের মজা।‘চ্যাম্প’, ‘ককপিট’, ‘কবীর’— প্রযোজক হিসেবে জার্নি শুরু করার পর তিনটি ছবিতেই দেব অনস্ক্রিন জুটি বেঁধেছেন রুক্মিণীর সঙ্গে।

তবে তাঁর আগামী ছবি ‘হইচই আনলিমিটেড’-এ এখনও রুক্মিণীর কথা শোনা যায়নি। তবে এই জুটি ইতিমধ্যেই দর্শকদের পছন্দের। তাই রুক্মিণীর জন্মদিনে অনুরাগীরা সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানানোর পাশাপাশি তাঁদের ফের কবে অনস্ক্রিন দেখা যাবে, সে প্রশ্নও করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *