রণবীরের কাছে মাঝে মধ্যেই এই জন্য হাত পাততে হয় দীপিকাকে

রণবীরের কাছে মাঝে মধ্যেই এই জন্য হাত পাততে হয় দীপিকাকে

নিজস্ব প্রতিবেদন: রণবীরের ফ্যাশান সেন্স নিয়ে প্রশ্ন করলে বি-টাউনের অনেকেই চোখ কপালে ওঠে অনেকেরই। এমনকি রণবীরের পোশাক নিয়ে তাঁর স্ত্রী দীপিকাও কম চিন্তিত নন। তবে রণবীর যতই আজব পোশাক পরুন না কেন, আজকাল রণবীরের ফাশ্যান সেন্সই ট্রেন্ড হয়ে নতুন ট্রেন্ড হয়ে উঠছে।

আর আজকাল দীপিকাও নাকি রণবীরের কাছ থেকে তাঁর পোশাক ধার করে পরেন। অবাক হচ্ছেন? তবে একথা নিজের মুখেই জানিয়েছেন দিপ্পি। ফিল্মফেয়ার স্টাইল অ্যাওয়ার্ড অনুষ্ঠানে এসে রণবীরের ওয়ারড্রব থেকে টি-শার্টি, সোয়েটশার্ট বের করে পরার কথা জানিয়েছেন দীপিকা। আর রণবীরও নাকি দীপিকা স্নানগ্লাস ধার করে মাঝে মধ্যেই পরে থাকেন। দেখুন তিনি কী বললেন…

তবে রণবীরের আজব ড্রেসিন সেন্স নিয়ে যতই মশকরা হোক না কেন, রণবীর কিন্তু খুব সুন্দরভাবেই সেই পোশাকগুলি ক্যারি করেন। সম্প্রতি ‘গলি বয়’-এর প্রমোশনে গিয়েও রণবীরকে বেশকিছু আজব পোশাকে দেখা গেছে।

 

এদিকে ভ্যালেন্টাইনস ডে তে নব-দম্পতি রণবীর-দীপিকা কী করবেন সেই পরিকল্পনার কথাও ফিল্ম ফেয়ার স্টাইল অ্যওয়ার্ড অনুষ্ঠানে এসে জানান দিপ্পি। তাঁর কথায়, ভ্যালেন্টাইনস ডে-তে তিনি রণবীরের সঙ্গে তাঁর ‘গলি বয়’ ফিল্ম দেখতে যাবেন।

 

আগামী ১৫ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে রণবীর-আলিয়ার ‘গলি বয়’। ইতিমধ্যেই ছবিটি বার্লিন ফিল্ম ফেস্টিভ্যালে প্রশংসিত হয়েছে। ছবির ট্রেলার ও গান দেখে খুশি এদেশের সিনেমাপ্রেমীরাও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *