যেভাবে সাংবাদিকদের চোখে ধুলো দিচ্ছেন সারা!

এলেন, জয় করলেন—বলিউডে নবাগত নবাবকন্যা সারা আলি খানের ক্ষেত্রে এ কথা নিঃসন্দেহে বলা যায়। তিন মাসও হয়নি বিনোদন দুনিয়ায় পা রেখেছেন, আর এর মধ্যেই জয় করে নিয়েছেন অগণিত মানুষের মন।

গেল ডিসেম্বরে অভিষেক কাপুর পরিচালিত ‘কেদারনাথ’ ও রোহিত শেঠি পরিচালিত ‘সিম্বা’ দিয়ে অভিনয়ে অভিষেক হয় সারার। প্রথম ছবিতে পান অভিনয়ের প্রশংসা। আর দ্বিতীয়টি তো বক্স অফিসে ব্লকবাস্টার। ভারতের বক্স অফিসে ছবিটি আয় করে ২৫০ কোটি রুপি আর আন্তর্জাতিক বাজারে সংগ্রহ ৩৫০ কোটি রুপির বেশি।

তৃতীয় সিনেমার ব্যাপারে এখনো মুখ খোলেননি সারা আলি খান। তবে ব্যক্তিগত জীবন নিয়ে খবরের শিরোনাম হচ্ছেন তিনি।

এক টেলিভিশন শোতে বাবা সাইফ আলি খানের সামনেই ‘সোনু কে টিটু কি সুইটি’ তারকাকে ‘ক্রাশ’ বলে ‘ডেট’ করার ইচ্ছে প্রকাশ করে বি-টাউন অনুরাগীদের মনোযোগ কাড়েন সারা। কার্তিককে নিয়ে বহু খবরের জন্ম দেন তিনি। আর তারপর নিজের প্রথম হিরো সুশান্ত সিং রাজপুতের জন্মদিনে হাজির হয়ে খবরের শিরোনাম হন।

বিনোদনপাড়ায় গুঞ্জন, ‘কেদারনাথ’ সহ-অভিনেতার সঙ্গে সারার প্রেমের ফুল বিকশিত হচ্ছে।

সম্প্রতি একটি বিনোদন পোর্টাল প্রতিবেদনে জানিয়েছে, সুশান্ত ও সারাকে তাঁদের বাসভবনের পাশে বেশ কয়েকবার দেখা গেছে। সম্প্রতি একসঙ্গে হন এই যুগল। আর সে সময় ফটোসাংবাদিকরা তাঁদের যুগল ছবি তোলেন। তবে ডিভাইস থেকে ছবি ডিলিট করতে সাংবাদিকদের অনুরোধ করেন সারা ও সুশান্ত।

এবার আরেকটি বিনোদন পোর্টাল জানাল, এ যুগল কী কৌশলে গণমাধ্যমকর্মীদের এড়িয়ে যাচ্ছেন।

পোর্টালটিকে একটি সূত্র জানিয়েছে, একে অপরের বাড়িতে ঘনিষ্ঠ সময় কাটানোর পর প্রতিদিন সারাকে জিমনেশিয়ামের কাছে নামিয়ে দিয়ে যান সুশান্ত। তা হলে কেন ফটোসাংবাদিকদের ক্যামেরাবন্দি হচ্ছেন না এ যুগল? কারণ, জিমের এক কিলোমিটার আগেই সারাকে নামিয়ে দেন সুশান্ত।

গুঞ্জন চরমে ওঠে, যখন সারা তাঁর দেরাদুন ভ্রমণ বাতিল করে সুশান্তের জন্মদিন উদযাপন করেন। রাতে সুশান্তের বাড়িতে কেক নিয়ে হাজির হন সারা এবং এরপর একসঙ্গে ডিনার ডেটে বের হন। পরে সারাকে বাড়িতে পৌঁছে দেন সুশান্ত এবং ঘনিষ্ঠ সময় কাটান তাঁরা।

যদিও প্রেমের গুঞ্জন নাকচ করে দিয়েছেন সারা আলি খান। বলেছেন, তাঁরা দুজন শুধুই বন্ধু। এর আগে একটি সূত্র জানায়, ‘এই গুঞ্জনে কোনো সত্যতা নেই। সারা ও সুশান্ত ভালো বন্ধু এবং তাঁরা সব সময় সংস্পর্শে থাকেন। কিন্তু তাঁরা ডেটিং করছেন না।’

সুশান্ত সিং রাজপুতকে পরে অভিষেক চৌবে পরিচালিত ‘সোঁচিরিয়া’ ছবিতে দেখা যাবে। এ ছবিতে তিনি লখনা ডাকাতের ভূমিকায় অভিনয় করেছেন।

অন্যদিকে শোনা যাচ্ছে, ডেভিড ধাওয়ানের ‘কুলি নাম্বার ওয়ান’-এর রিমেকে বরুণ ধাওয়ানের বিপরীতে দেখা যাবে তাঁকে। বলা হচ্ছে, জুলাইয়ে শুটিং শুরু হবে এবং আগামী বছর মুক্তি পাবে ছবিটি। সূত্র : ইন্ডিয়া টুডে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *