মঞ্চে বরুণ-কিয়ারার আগুনঝরা নাচ!

জি সিনে অ্যাওয়ার্ডস-২০১৯ প্রদান অনুষ্ঠানের মঞ্চে নাচে আগুন ঝরালেন বলিউডের দুই তারকা বরুণ ধাওয়ান ও কিয়ারা আদভানি। তাঁদের নাচের একাধিক ভিডিও অন্তর্জালে ভাইরাল হয়েছে।

গতকাল মঙ্গলবার রাতে মুম্বাইয়ের বান্দ্রা কুরলা কমপ্লেক্সে আয়োজিত তারকাবহুল ওই অনুষ্ঠানে বরুণ ও কিয়ারার দারুণ রসায়ন জয় করে নেয় উপস্থিত দর্শকের মন।

‘বদলাপুর’ সিনেমার ‘জিনা জিনা’ ও ‘এবিসিডি টু’র ‘সান সাথিয়া’ গানের তালে নাচেন বরুণ ধাওয়ান ও কিয়ারা আদভানি। জি সিনে অ্যাওয়ার্ডস অনুষ্ঠান হয়ে ওঠে রোমান্স আর যুগলবন্দির সেরা আয়োজন। বরুণ ও কিয়ারার প্রতিটি পদক্ষেপ ঝড় তোলে দর্শক-হৃদয়ে।

dna After Hrs

@dnaAfterHrs

.@kritisanon goes from to and we can’t keep calm! 💓

.
.
. @zeecinema @ZeeCineAwards

Embedded video

149 people are talking about this

পরে কিয়ারার নাচের প্রশংসা করেন বরুণ। মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে আগুনঝরা নাচের জন্য কৃতজ্ঞতা জ্ঞাপন করেন বরুণ।

Embedded video

Ankit Yadav@AnkitFearless

Varun Dhawan & Kiara Advani setting stage on fire@Varun_dvn @Advani_Kiara 🔥🔥

See Ankit Yadav’s other Tweets

এর আগে জি সিনে অ্যাওয়ার্ডসের লালগালিচায় চিত্রসাংবাদিকদের সামনে পোজ দেন বরুণ ধাওয়ান। বর্ষীয়ান অভিনেত্রী হেমা মালিনীর পা ছুঁয়ে আশীর্বাদ নেন তিনি। এই দৃশ্য মন জয় করে অসংখ্য অনুরাগীর।

করণ জোহরের উচ্চাকাঙ্ক্ষী পিরিয়ড ড্রামা ‘কলঙ্ক’-এ দেখা যাবে বরুণ ধাওয়ানকে। এতে আরো রয়েছেন আলিয়া ভাট, সঞ্জয় দত্ত, মাধুরী দীক্ষিত, সোনাক্ষি সিনহা ও আদিত্য রায় কাপুর। ‘কলঙ্ক’ মুক্তি পাবে আগামী ১৭ এপ্রিল।

এ ছাড়া রেমো ডি সুজা পরিচালিত হিট ফ্র্যাঞ্চাইজি ‘এবিসিডি’ সিরিজের তৃতীয় কিস্তি ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’ ছবিতে দেখা যাবে বরুণ ধাওয়ানকে। প্রতিবেদন অনুযায়ী, এ ছবিতে পাঞ্জাবি নৃত্যশিল্পীর ভূমিকায় দেখা যাবে বরুণ ধাওয়ানকে। পাকিস্তান থেকে আসা একটি ভূমিকায় দেখা যাবে শ্রদ্ধা কাপুরকে। এ ছবিতে আরো রয়েছেন নোরা ফাতেহি, অপরশক্তি খুরানা ও শক্তি মোহন। রয়েছেন বিখ্যাত নৃত্যশিল্পী প্রভু দেবাও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *