প্রতিবাদ নার্গিস ফাকরির

নার্গিস ফাকরি অন্তঃসত্ত্বা এমন একটি খবর গেলো দুদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচনার তৈরি করেছে। এ নিয়ে চটেছেন নার্গিস। গুজব ছড়ানোর সঙ্গে জড়িত গণমাধ্যম দুটির বিরুদ্ধে কথা বলছেন তিনি। সংবাদ প্রকাশের আগে গণমাধ্যমের কী করা উচিত সে বিষয়ে টুইট করেছেন এই অভিনেত্রী।
গেলো ১১ জানুয়ারি দ্য লাইভ মিরর ও বলিউড বাব্বল নামে দুটি সংবাদ মাধ্যম বলিউড অভিনেত্রী নার্গিস ফাকরির অন্তঃসত্ত্বা হবার ভুয়া খবর ছড়িয়ে পড়ে।
প্রতিবাদে নার্গিস লেখেন, এটা বিতর্কের জন্ম দিচ্ছে। সম্পূর্ণ ভুয়া একটি খবর প্রকাশ করে আমাকে অপমান করা ঠিক হচ্ছে না। আমার ওজন বেড়েছে। আপনি আমাকে লজ্জিত করছেন। যিনি লিখেছেন তার কোনও ধারনাই নেই, প্রতিটি শব্দ মিথ্যা লিখেছেন। তথ্য যাচাই করুন।
লাইভ মিররকে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘আপনার সাংবাদিক ভুয়া খবর প্রকাশ করেছে। শারীরিক অবস্থা তুলে লজ্জা দিয়েছে। অসুস্থতার জন্যও ওজন বাড়তে পারে। খবর প্রকাশের পূর্বে ভালোভাবে সত্য যাচাই করুন।
নার্গিসকে নিয়ে লিখেছেন ওমাইর ইকবাল নামের এক সাংবাদিক। তাকে উদ্দেশ্য করে নার্গিস বলেন, কে এই সাংবাদিক ওমাইর ইকবাল, যে আপনার জন্য কাজ করছে। তার প্রতি লজ্জা। আপনি এমন ব্যক্তিকে নিয়োগ করেছেন যে সঠিকভাবে দায়িত্বপালন করছে না।
ইতোমধ্যে দুই অনলাইন সংবাদমাধ্যম দুটি নার্গিস ফাকরির অন্তঃসত্ত্বা হওয়ার খবর সংক্রান্ত বেশকিছু প্রতিবেদন মুছে ফেলেছে।
নার্গিস ফাকরিকে নিয়ে মাঝে মাঝে নানা গুঞ্জন শোনা যায়। সম্প্রতি ম্যাট অ্যালোঞ্জোর সঙ্গে তার বিচ্ছেদের একটি খবর গণমাধ্যমে এসেছে। নার্গিস তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ম্যাট অ্যালোঞ্জোর সঙ্গের সব ছবি ডিলিট করেছেন। এ থেকেই বিচ্ছেদের ধারনা জন্ম দিয়েছে। এছাড়া অতীতে উদয় চোপড়ার সঙ্গে তার প্রেমের সম্পর্ক নিয়েও বেশ কানাকানি হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *