নিলামে উঠল অক্ষয়ের ‘রুস্তম’ ছবির ইউনিফর্ম, দাম জানলে অবাক হবেন!

প্রাক্তন নৌসেনা অফিসার কে এম নানাবতির চরিত্র ফুটিয়ে তুলেছিলেন। হয়েছিলেন কমান্ডার রুস্তম পাভরি। সাফল্যের মুকুটে নয়া পালক যোগ হয়েছিল অক্ষয়ের। জীবনের প্রথম ও একমাত্র জাতীয় পুরস্কারটি পেয়েছিলেন ‘রুস্তম’ ছবির সৌজন্যেই। ২০১৬ সালের আগস্ট মাসে মুক্তি পাওয়া ছবিটি ইতিমধ্যেই দু’শো কোটি টাকার বেশি ব্যবসা করে ফেলেছে। আর অতীতের এই চরিত্রের সুবাদেই ফের সংবাদের শিরোনামে উঠে এসেছেন বলিউডের খিলাড়ি। নিলামে উঠেছে ছবিতে নায়কের পরা নৌসেনার ইউনিফর্মটি। যার দাম উঠেছে পাঁচ কোটি টাকারও বেশি।

‘রুস্তম’ ছবিতে নৌসেনার আসল ইউনিফর্মই পড়েছিলেন অক্ষয়। সেটিই SaltScout নামক সাইটে নিলামে তোলা হয়েছে। অক্ষয় নিজে এই বার্তা দিয়েছেন। নিলাম চলবে মে মাসের ২৬ তারিখ পর্যন্ত। ইতিমধ্যেই ৫,২৫,০১০০০ টাকা সর্বোচ্চ দর উঠেছে অনলাইন এই নিলামে। সাইটের প্রতিষ্ঠাতা কোমল হিরনন্দানি এক সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তরে জানিয়েছেন, ছোট শহরগুলি থেকেই নাকি বেশি অফার আসছে।

Akshay Kumar

@akshaykumar

Hi all 🙋🏻‍♂️ I’m thrilled to announce that you can bid to win the actual naval officer uniform I wore in Rustom! Auction’s proceeds will support the cause of animal rescue and welfare. Place your bid at http://www.SaltScout.com !

2,933 people are talking about this

অবশ্য এখনও সময় রয়েছে। নিলামের অপশন এখনও খোলা রয়েছে। তাই আরও টাকা উঠবে বলেই আশা কোমলের। পুরো টাকাটাই তুলে দেওয়া হবে জ্যানিস নামক এক স্বেচ্ছাসেবী সংস্থার হাতে। পশুদের জন্য কাজ করে এই সংস্থা। কেবল সিনেমার পর্দায় নয় বাস্তব জীবনেও মানুষের পাশে একাধিকবার দাঁড়িয়েছেন অক্ষয় কুমার। তাঁর সুপরিশেই নেওয়া হয়েছে ‘ভারত কে বীর’ উদ্যোগ। শহিদ জওয়ানের পরিবারের কাছে সরাসরি অর্থ সাহায্য পৌঁছে দেওয়ার একটি ওয়েব বেসড প্ল্যাটফর্ম ও মোবাইল অ্যাপ্লিকেশন। এর মাধ্যমেই দেশের যে কোনও মানুষ শহিদ জওয়ানের পরিবারের কাছে সহজে ও সরাসরি অর্থ সাহায্য পৌঁছে দিতে পারবেন। এবার SaltScout এর উদ্যোগে শামিল হলেন ‘রুস্তম’। আর এই নিলাম কেবল শুরু মাত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *