জয়ললিতার বায়োপিকে মূখ্য ভূমিকায় কঙ্গনা রানওয়াত, পারিশ্রমিক পাচ্ছেন ২৪ কোটি?

এবার জয়ললিতার বায়োপিকে অভিনয় করতে চলেছেন কঙ্গনা রানওয়াত। অভিনেত্রী এবং রাজনৈতিক ব্যক্তিত্ব জয়ললিতার জীবনের ওপর তৈরী হচ্ছে বায়োপিক আর ছবিতে মূখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে কঙ্গনা রানওয়াতকে।

সম্প্রতি ১০০ কোটিরও বেশী ব্যবসা করে ফেলেছে কঙ্গনার ‘মণিকর্ণিকা : দ্য কুইন অফ ঝাঁসি’। একার কাঁধে একটা সিনেমাকে সাফল্যের মুখ দেখানোর ক্ষমতা যে কঙ্গনার রয়েছেন তিনি বারবার তা প্রমাণ করে দিয়েছেন বলিউডে। ২৩শে মার্চ কঙ্গনার জন্মদিনে ঘোষণা হল তার নতুন কাজের কথা। জয়ললিতার এই ছবি হিন্দি ও তামিল এই দুই ভাযায় মুক্তি হবে। হিন্দি সংস্করণটির নাম হবে ‘জয়া’ ও তামিলে হবে ‘থালাইভি’। সিনেমাটির পরিচালকের ভূমিকায় থাকছেন বিজয় আর চিত্রনাট্য লিখেছেন কে ভি বিজেন্দ্র প্রসাদ।

সূত্রের খবর, কঙ্গনা এই ছবিটির জন্য পারিশ্রমিক হিসাবে পাচ্ছেন ২৪ কোটি টাকা। ইতিমধ্যেই প্রযোজকের সঙ্গে এতটি চুক্তিও সাক্ষর করে ফেলেছেন তিনি।

তবে এখনও এবিষয়ে নিশ্চিতভাবে কিছু জানা যায়নি।

নারীকেন্দ্রিক ছবি যে ব্যবসায় অন্যান্য ছবিতে রীতিমতো পাল্লা দিতে পারে তার নজির সৃষ্টি করেছেন কঙ্গনা। নিজের কেরিয়ারে রীতিমতো চ্যালেঞ্জ নিতে ভালোবাসেন তিনি। তাই জয়ললিতার বায়োপিকে অভিনয়ের জন্য কঙ্গনাকে এই পারিশ্রমিক দেওয়ার মধ্যে আশ্চর্যের কিছুই দেখছেন না পরিচালক। দক্ষিণী ছবির জন্য কোনো বলিউড অভিনেত্রীকে দেওয়া এটাই এখনও অবধি সর্বোচ্চ পারিশ্রমিক।

এখনও অবধি বলিউডের যখন অভিনেতা বা অভিনেত্রী দক্ষিণী ছবিতে অভিনয় করেছেন তার সঙ্গে কোনো দক্ষিণী নায়ক বা নায়িকাকে দেখা গিয়েছে। এই প্রথমবার কোনো বলিউড নায়িকা একার কাঁধে তুলে নিয়েছেন একটি গোটা দক্ষিণী ছবি।

বিদ্যা বালান এবং ঐশ্বর্য্য রাই বচ্চনের মতো অভিনেত্রীর কথা প্রথমে এই চরিত্রের জন্য ভাবা হয়েছিল। কিন্তু অবশেষে পরিচালত পছন্দ করেন ‘মণিকর্ণিকা’- কেই। রাজি হয়ে যান কঙ্গনাও। জয়ললিতার জীবনকে কাছ থেকে দেখার সুযোগ পাওয়ার জন্য চরিত্রটি নিয়েও তিনি বেশ আশাবাদী।

সম্প্রতি মেন্টাল হ্যায় কেয়া ও পাঙ্গা ছবির কাজে ব্যস্ত কঙ্গনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *