কলকাতার চলচ্চিত্রে তিশা

দেশীয় শোবিজের জনপ্রিয় তারকা নুসরাত ইমরোজ তিশা।

ছোট পর্দার পাশাপাশি কয়েকটি চলচ্চিত্রেও দেখা গেছে তাকে।চলচ্চিত্রে তিশার অভিনয় বরাবরই প্রশংসিত। সম্প্রতি কলকাতার নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেত্রী। ছবির নাম ‘বোবা রহস্য’।

তিশা জানান, নতুন বছরের শুরুতে ছবির শুটিং শুরু হবে। আর সায়েন্স থ্রিলারধর্মী গল্পের ছবি এটি।জানা গেছে, ‘বোবা রহস্য’ ছবিতে বাংলাদেশের আমান রেজাও থাকছেন। আরও দেখা যাবে সব্যসাচী চক্রবর্তী ও খরাজ মুখার্জিকে। দুজনেই থাকবেন অনুসন্ধানী পুলিশ চরিত্রে।ছবিটি পরিচালনা করবেন অভিষেক বাগচী। ভারতের ঝাড়খণ্ড প্রদেশে এক মাসের মতো চলবে শুটিং।

তিশা অভিনীত ছবির মধ্যে রয়েছে ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’ (২০০৯), ‘টেলিভিশন’ (২০১২), ‘অস্তিত্ব’ (২০১৬), ‘রানা পাগলা: দ্য মেন্টাল’ (২০১৬), ‘ডুব’(২০১৭) ‘হালদা’ (২০১৭)।১৯৯৫ সালে নতুন কুঁড়ি প্রতিযোগিতায় প্রথম স্থান পাওয়া তিশার মিডিয়া জগতে পদার্পণ টেলিভিশনের মাধ্যমেই। শিশুশিল্পী হিসেবে মূলত গান করতেন। ১৯৯৭ সালে অনন্ত হীরার সাতপেড়ে কাব্য নামে একটি নাটকে শিশুশিল্পী হিসেবে শখের বশে অভিনয়ের মাধ্যমে অভিনয় জগতে পদার্পণ তার।এরপর ২০০৩ সাল থেকে অভিনয় ও মডেলিং ব্যস্ত হয়ে পড়েন তিনি। তিশা এঞ্জেল ফোর নামের একটি ব্যান্ড দলও গঠন করেছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *