এবার করণের সিনেমায় সারা?

 

 

 

 

 

সাইফ আলি খান ও অমৃতা সিংয়ের কন্যা সারা বলিউডে মাত্র দুটো চলচ্চিত্রে অভিনয় করেছেন, আর এই দুই ছবি দিয়েই বাজিমাত করেছেন। জয় করেছেন অগণিত মানুষের মন।

দ্বিতীয় ছবি ‘সিম্বা’ বক্স অফিসে ঝড় তুলেছে। শুধু ভারতের বক্স অফিসে আয় করেছে ২৫০ কোটি রুপি। ভক্তরা তাঁর তৃতীয় সিনেমা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

এদিকে, কন্নান আইয়ার পরিচালিত ও ইমরান হাশমি অভিনীত ‘এক থি ডায়ান’ মুক্তি পেয়েছিল ২০১৩ সালে। বক্স অফিসে তেমন সাড়াই ফেলতে পারেনি ছবিটি। এই পরিচালক চাইছেন  নির্মাণে ফিরতে এবং তাঁর পরবর্তী ছবিতে হালের আবেদনময়ী সারা আলি খানকে প্রধান চরিত্রে রাখতে।

বিনোদন সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামা প্রতিবেদনে জানিয়েছে, ছবিটি হতে চলেছে জীবনীভিত্তিক (বায়োপিক) এবং বিশিষ্ট নির্মাতা-প্রযোজক করণ জোহরের প্রযোজনা সংস্থা ধর্ম প্রডাকশনসের ব্যানারে।

একটি সূত্র ওই সংবাদমাধ্যমকে বলেছে, ‘খুব সম্ভবত এই প্রকল্পটি ২০১৯ সালের আগস্ট থেকে শুরু হবে।’ যা হোক, ছবিটি সম্পর্কে এখনো বিস্তারিত জানা যায়নি।

বক্স অফিসে নিজের প্রথম ছবি ‘কেদারনাথ’ মোটামুটি ব্যবসা করলেও অভিনয়ের প্রশংসা পান সারা। আর দ্বিতীয় ছবি ‘সিম্বা’ তাঁকে দিয়েছে তুমুল জনপ্রিয়তা। গত ২৮ ডিসেম্বর পর্দায় ওঠে ছবিটি এবং এখনো প্রেক্ষাগৃহগুলোতে চলছে।

নামকরা পরিচালক ও চিত্রসমালোচকরা বলছেন, সুপারস্টার হওয়ার মতো সব গুণই আছে এই সুন্দরীর।

তৃতীয় ছবির ব্যাপারে এখনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি সারাও।

তবে গুঞ্জন রয়েছে, নির্মাতা ইমতিয়াজ আলির পরবর্তী সিনেমায় প্রধান চরিত্রে দেখা যাবে তাঁকে। এ ছাড়া ডেভিড ধাওয়ানের ‘কুলি নাম্বার ওয়ান’-এর নতুন ভার্সনে দেখা যেতে পারে সারাকে। ছবিতে তাঁর বিপরীতে থাকতে পারেন বরুণ ধাওয়ান।

সূত্র : বলিউড বাবল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *