এপ্রিলে বিয়ের পিঁড়িতে মালাইকা-অর্জুন?

২০১৮ সাল ছিল বলিউডের বিয়ের বছর। সোনম কাপুর-আনন্দ আহুজা, রণবীর সিং-দীপিকা পাড়ুকোন ও প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাসসহ অনেকে সাতপাকে বাঁধা পড়েছেন সে বছর। নতুন বছরেও বাজছে বিয়ের আগমনী সুর। আর সেই বহুল প্রতীক্ষিত বিয়েটা কোন যুগলের, জানেন?

সাম্প্রতিক খবর বলছে, আগামী মাস অর্থাৎ এপ্রিলেই গাঁটছড়া বাঁধতে চলেছেন ‘ছাইয়া ছাইয়া’ কন্যা মালাইকা অরোরা ও ‘গুন্ডে’ তারকা অর্জুন কাপুর। খ্রিস্টান রীতিতে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন এ যুগল। আর বাকি রইল কী? শোনা যাচ্ছে, কোনো হইহুল্লোড় বা বড়সড় উদযাপন ছাড়াই একেবারে পারিবারিক আয়োজনে বিয়ে সারবেন মালাইকা-অর্জুন।

মডেল-অভিনেত্রী মালাইকা অরোরার বোন অমৃতা অরোরাও সাদামাটা আয়োজনে খ্রিস্টান রীতিতে বিয়ে সেরেছিলেন। মনে হচ্ছে, বড় বোন মালাইকা তাঁর পদাঙ্ক অনুসরণ করবেন।

মালাইকা অরোরা ও অর্জুন কাপুরের প্রেমকাহিনী বলিপাড়ায় নতুন নয়। অনেক দিন ধরেই তাঁরা খবরের শিরোনাম হচ্ছেন। প্রায়ই তাঁরা বিভিন্ন পার্টিতে ক্যামেরাবন্দি হন। দীর্ঘদিন মুখে কুলুপ এঁটে থাকার পর সম্প্রতি একটি শোতে মালাইকার স্বীকারোক্তিতে বিয়ের গুঞ্জন আরো জোরালো হচ্ছে।

চলচ্চিত্র নির্মাতা, প্রযোজক ও জনপ্রিয় টিভিব্যক্তিত্ব করণ জোহরের চ্যাট শো ‘কফি উইথ করণ’-এর ষষ্ঠ মৌসুমের সর্বশেষ পর্বে কফির অতিথি ছিলেন কারিনা কাপুর খান ও প্রিয়াঙ্কা চোপড়া। ওই পর্বে বেবো ও পিসি দুজনই মালাইকা-অর্জুনের সম্পর্ক নিশ্চিত করেন।

কারিনাকে সঞ্চালক করণ জিজ্ঞেস করেন, ‘শোনা যাচ্ছে, মালাইকার বিয়েতে তুমি কন্যাযাত্রী হচ্ছ।’ কিছুই শোনেননি, এমন ভান করে প্রিয়াঙ্কার দিকে তাকান কারিনা। হ্যাঁ বা না, কিছুই বলেননি কারিনা কাপুর।

এর আগে একই শোতে অর্জুনকে বিয়ের ব্যাপারে জিজ্ঞেস করা হলে তিনি স্বীকার করেন, ‘হ্যাঁ, এখন আমি প্রস্তুত। এর আগে ছিলাম না।’

একই শোর চূড়ান্ত পর্বে দীর্ঘদিন চুপ করে থাকার পর অর্জুনের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করেন মালাইকা। বলেন, ‘আমি অর্জুনকে পছন্দ করি, সে যেভাবেই হোক।’

২০১৭ সালে মালাইকা অরোরা ও সালমান খানের ভাই আরবাজ খান ১৮ বছরের দীর্ঘ সংসারজীবনের ইতি টানেন। এরই মধ্যে সাবেক এ যুগল নতুন জীবন শুরু করেছেন। আরবাজ খান খুঁজে পেয়েছেন ভালোবাসার মানুষ জর্জিয়া আন্দ্রিয়ানিকে আর মালাইকাও অর্জুন কাপুরের সঙ্গে বি-টাউনে এঁকেছেন লালগালিচা। ১৯৯৮ সালে বিয়ের পিঁড়িতে বসেন মালাইকা ও আরবাজ। তাঁদের সংসারে রয়েছে ১৬ বছরের ছেলে আরহান।

আরবাজের সঙ্গে বিচ্ছেদের পরই ৩৩ বছরের অর্জুনকে প্রকাশ্যে আনেন ৪৫ বছরের মালাইকা। প্রায়ই তাঁদের লাঞ্চ ও ডিনার ডেটে দেখা যায়। এরপরই তাঁদের বিয়ের গুঞ্জন শুরু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *