এখনো মায়ের সঙ্গে ঘুমান টাইগার

মা আয়েশা (বাঁয়ে) ও বোন কৃষ্ণা শ্রফের সঙ্গে টাইগার। ছবি : সংগৃহীত

‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবি দিয়ে তিন অভিনেতাকে বলিউডে অভিষেক করান জনপ্রিয় নির্মাতা-প্রযোজক করণ জোহর—আলিয়া ভাট, বরুণ ধাওয়ান ও সিদ্ধার্থ মালহোত্রা, ২০১২ সালে মুক্তি পেয়েছিল এ ছবি।

আর এই ছবির সিক্যুয়েল রোমান্টিক-কমেডি ড্রামা ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ দিয়ে ফের দুই নতুন মুখকে আনছেন করণ—অনন্যা পান্ডে ও তারা সুতারিয়া। এতে প্রধান পুরুষ চরিত্রে অভিনয় করবেন হালের হ্যান্ডসাম হাঙ্ক টাইগার শ্রফ।

এবার করণ তাঁর সঞ্চালিত জনপ্রিয় টিভি শো ‘কফি উইথ করণ’-এর ষষ্ঠ মৌসুমে প্রথমবারের মতো আমন্ত্রণ জানালেন টাইগার ও তাঁর সহ-অভিনেত্রী অনন্যা ও তারাকে। ছবি মুক্তির অনেক আগেই তিন তারকা এক হচ্ছেন এই শোতে।

বি-টাউনের ভক্তরা এই তিন তরুণ তুর্কিকে ‘কফি উইথ করণ’-এ দেখার জন্য মুখিয়ে আছেন। ভক্তরা জানতে চান তাঁদের ব্যক্তিগত জীবন সম্পর্কে। এই শোর শুটিং চলছে।

মজার ব্যাপার হলো, টাইগার নিজের জীবন সম্পর্কে অনেক সত্য উপস্থাপন করেছেন ওই শোতে। সংবাদমাধ্যম মুম্বাই মিররের প্রতিবেদন অনুযায়ী, ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ পরিচালক পুনিত মালহোত্রা বলেছেন, এই শোতে টাইগার জানিয়েছেন, একা থাকতে পারেন না তিনি।

টাইগার বলেন, ‘হরর মুভি দেখার পর আমি একা ঘুমাতে পারি না। যখন ভ্রমণে বের হই, আমার সঙ্গে অনেকে থাকে এবং যখন বাড়িতে থাকি আমার মায়ের (আয়েশা শ্রফ) সঙ্গে ঘুমাই।’

মায়ের সঙ্গে খুব ঘনিষ্ঠ টাইগার শ্রফ। ছেলে যত বড়ই হোক না কেন, মায়ের কাছে সেই ছোট্ট শিশুটি। আর টাইগার এখনো মায়ের সামনে গেলে শিশু হয়ে যান। কিন্তু ভক্তরা বিস্মিত, সিক্স প্যাকের টাইগার কীভাবে হরর মুভি দেখে ভয় পান?

একবার মায়ের সঙ্গে তোলা ছবি ইনস্টাগ্রামে শেয়ার দিয়ে ক্যাপশনে টাইগার লিখেছিলেন, ‘আশা করি, প্রত্যেক জন্মে আমি তোমার কাছে ফিরে আসব।’

অনন্যা ও তারা বেশ ঘনিষ্ঠ বন্ধু। ‘কফি উইথ করণ’-এ তাঁরা বন্ধুত্বের গল্প শোনাবেন। সূত্র : বলিউড বাবল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *