আত্মহত্যা করলেন জনপ্রিয় অভিনেতা রাহুল দীক্ষিত

news-details

ENTERTAINMENT

নিজস্ব সংবাদদাতা : শিবানী ভাটিয়ার মৃত্যু শোক কাটিয়ে উঠতে পারেনি বলিউড তার মধ্যেই আবার শোক সংবাদ ! গলায় দড়ি লাগিয়ে আত্মহত্যা করলেন টেলিভিশন অভিনেতা রাহুল দীক্ষিত। মুম্বইতে নিজের ঘরেই আত্মহত্যা করলেন এই অভিনেতা। হঠাৎ কেন এই ঘটনা ঘটালেন রাহুল তা জানতে ইতিমধ্যে শুরু হয়েছে তদন্ত। রাহুলের বন্ধু, সহকর্মীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
পাশাপাশি তদন্তকারী আধিকারিকরা রাহুলের পরিবারের লোকজনের সঙ্গেও কথাবার্তা বলছে বলে জানা গিয়েছে। মানসিক অবসাদ থেকে এই ঘটনা কিনা তাও জানার চেষ্টা হচ্ছে।
পুলিশ সূত্র অনুযায়ী, বুধবার সকালে নিজের ঘরে মৃত অবস্থায় উদ্ধার করা হয় রাহুল দীক্ষিতের নিথর দেহ। বছর আঠাশের উঠতি অভিনেতার মৃত্যুর খবর পাওয়ার পরই পুলিশ জোর কদমে তদন্ত শুরু করেছ। জানা গিয়েছে, বেশ কয়েক বছর আগে মুম্বইতে আসেন রাহুল। ধীরে ধীরে মুম্বইয়ের মাটিতে পাকাপাকিভাবে কাজ শুরু করে।
যদিও বেশ কিছুদিন ধরে ভালো কাজ পাচ্ছিলেন না  টেলিভশনের এই জনপ্রিয় নায়ক ।  সে কারনেই   মানসিক অবসাদ নাকি অন্য কিছু খতিয়ে দেখছে পুলিশ ।
রাহুলের বাবা মহেশ দীক্ষিত পুত্র শোকে  ফেসবুকে নিজের হাহাকার ভাসিয়ে দিয়ে লিখেছেন, ” কেন দুনিয়া ছেড়ে চলে গেলি রাহুল ?”
যদিও টিভি সিরিয়ালের কিংবা বলিউডের উঠতি অভিনেতা অভিনেত্রীদের এই হতাশা জনিত মৃত্যুবরন নতুন নয় । বালিকা বধূর জনপ্রিয় নায়িকা প্রত্যুষা ব্যানার্জী , অভিনেত্রী জিয়া খান , অসমীয়া গায়িকা ও অভিনেত্রী বিদিশা বেজবড়ুয়া অল্প বয়সেই আত্মহত্যার পথ বেছে নিয়েছিলেন । গ্ল্যামার জগতের আলো নিজের ওপর থেকে সরে যাওয়ার পর লড়াই করার ক্ষমতাটাই হারিয়ে ফেলেছিলেন এঁরা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *